সিংচাপইড় ইউপির ৬নং ওয়ার্ডে প্রার্থী হয়েছেন মো. গয়াছ আলী

0
253

ছাতক প্রতিনিধিঃ
দৃষ্টিনন্দন, নিরাপদ ও বাসযোগ্য ওয়ার্ড গড়তে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছাতকের সিংচাপইড় ইউনিয়নের ৬নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হয়েছেন মো. গয়াছ আলী। ইতিমধ্যে মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্যে তিনি নিজের মনোনয়নপত্র দাখিল করেছেন। বাচাইয়েও তার মনোনয়নপত্র বৈধতা পেয়েছে।

গয়াছ আলী ৬নং ওয়ার্ডের সদুখালী গ্রামের বাসিন্দা আব্দুল করিমের পুত্র। রোববার স্থানীয় সাংবাদিকদের সাথে এক সৌজন্য সাক্ষাতকালে উন্নয়ন সমৃদ্ধ আধুনিক ও ডিজিটাল ইউনিয়ন গঠনে তার বিভিন্ন পরিকল্পনা তুলে ধরেন এবং তা বাস্তবায়নে তার নির্বাচনী এলাকা বানিকান্দি ও সাতগাঁও গ্রামের সকল শ্রেণি-পেশার ভোটারদের সহযোগিতা, সমর্থন ও ভোট প্রত্যাশা করেন।

তিনি সাংবাদিকদের জানান, বর্তমান সরকারের আমলে যখন শহর-বন্দর পেরিয়ে গ্রাম-গঞ্জে উন্নয়নের মহাযজ্ঞ চলছে তখনো সিংচাপইড় ইউনিয়নের ৬নং ওয়ার্ডবাসী কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছে। স্বাধীনতার প্রায় অর্ধশতাব্দীতে এসে তার নির্বাচনী এলাকায় যেটুকু উন্নয়ন কার্যক্রম সম্পন্ন হয়েছে তা প্রয়োজনের তুলনায় খুবই অপ্রতুল।

তিনি বলেন, ‘আমি উন্নয়ন বঞ্চিত ৬নং ওয়ার্ডকে ঢেলে সাজাতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে প্রার্থী হয়েছি। ওয়ার্ডে শিক্ষা ব্যবস্থায় ব্যাপক উন্নয়ন, ধনী-গরীব সকলের জন্য সমভাবে চিকিৎসা সেবা নিশ্চিত, যোগাযোগ ব্যবস্থার উন্নতি, কৃষি খাতে আধুনিকায়ন, খেলাধুলার ব্যাপক প্রসারসহ সার্বিক উন্নয়নের মাধ্যমে আমি ৬নং ওয়ার্ডকে একটি উন্নয়ন সমৃদ্ধ আধুনিক ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই।

সকলের সমর্থন, সহযোগিতা ও ভোটে মেম্বার নির্বাচিত হলে আমি ওয়ার্ডবাসীকে সাথে নিয়ে ৬নং ওয়ার্ডকে অপরাধমুক্ত-নিরাপদ আধুনিক ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে