বিশ্বনাথ প্রেসক্লাবে অনুদান দিলেন দুই প্রবাসী

0
246


বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধিঃ সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাবের উন্নয়নের লক্ষ্যে ৪০ হাজার টাকা অনুদান প্রদান করলেন দুই যুক্তরাজ্য প্রবাসী। তারা হলেন, লন্ডন বারা অফ সাউথওয়ার্কের কাউন্সিলর ও লন্ডন ক্রয়ডন যুবলীগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম জে.পি এবং যুক্তরাজ্য ছাত্রলীগের সহ-সভাপতি স্বপন শিকদার।
সম্প্রতি তাদের প্রতিনিধির মাধ্যমে প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সাধারণ সম্পাদক নবীন সোহেল ও অর্থ-সম্পাদক আক্তার আহমদ শাহেদের কাছে এ টাকা তুলে দেন।
উল্লেখ্য, লন্ডন বারা অফ সাউথওয়ার্কের সিরাজুল ইসলাম জে.পি এবং যুক্তরাজ্য ছাত্রলীগের সহ-সভাপতি স্বপন শিকদার র্দীঘদিন ধরে যুক্তরাজ্যে বসবাস করছেন। প্রচারবিমুখ এই দুই প্রবাসী বিশ্বনাথ উপজেলায় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়াঙ্গন ও এলাকায় অসহায় গরীব মানুষের কল্যানে কাজ করে চলেছেন।
প্রেসক্লাবে তাদের এই অনুদান প্রদানে তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের (সমকাল), সিনিয়র সহ-সভাপতি এমআর টুনু তালুকদার (আনন্দ টিভি), সহ-সভাপতি কামাল হোসেন (যায়যায়দিন), সাধারণ সম্পাদক নবীন সোহেল (শুভপ্রতিদিন), সহ-সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিন (আমার সংবাদ), কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ (মানবজমিন), দপ্তর সম্পাদক আব্দুস সালাম (ইনকিলাব), প্রচার সম্পাদক মশাহিদ আলী (শ্যামল সিলেট), নির্বাহী সদস্য আশিক আলী (যুগান্তর), রোহেল উদ্দিন (কেটিভি), শুকরান আহমেদ রানা (সকালের সময়) এবং বদরুল ইসলাম মহসিন (জৈন্তাবার্তা)।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে