মৌলভীবাজারে পুলিশের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে এস আই নিহত- আহত ৮

0
120

মৌলভীবাজার প্রতিনিধি;
মৌলভীবাজারের রাজনগরে আসামী ধরে থানায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় সমীরণ দাস (৪০) নামে রাজনগর থানার এসআই নিহত হয়েছেন। এঘটনায় আসামী সহ ৮ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতাল ও মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সমীরণের বাড়ি হবিগঞ্জ সদর থানার পাঁচপাড়িয়া গ্রামে। শনিবার ভোর সাড়ে ৫টার দিকে মৌলভীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, পুলিশের উপপরিদর্শক (এসআই) সমীরণ দাস সহ ৯ জন পুলিশের একটি দল শনিবার রাতে আসামী ধরতে উপজেলার যাদুরগুল সাওতাল পাড়া এলাকায় যায়। সেখান থেকে ওয়ারেন্টভূক্ত ৩ জন আসামীকে গ্রেফতারের পর পুলিশ ভ্যানে (ঢাকা মোট্রো ঠ ১৪-২০০৫) করে থানায় নেয়ার পথে মৌলভীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কে ময়নার দোকান এলাকায় গেলে সড়ক পিচ্ছিল থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের রেইনট্রি গাছে ধাক্কা লাগে। এতে গাড়িতে থাকা সবাই গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সর্ভিস ও পুলিশ তাদেরকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে নেয়ার সময় পথেই সমীরণ দাসের মৃত্যু হয় গুরুত্বর আহতদের মধ্যে এসআই শওকত মাসুদ ভূঁইয়া, কনস্টেবল মাসুক মিয়া, আজিজুর রহমান, আসামী লক্ষণ সাওঁতালকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও এসআই সোলেমান মিয়া, এএসআই জাহাঙ্গীর আহমদ সহ অপর ২ আসামীকে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া জানান, পুলিশ সদস্যরা দায়িত্ব পালন শেষে আসামি নিয়ে ফেরার পথে বৃষ্টির কারণে সড়ক পিচ্ছিল থাকায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের এক এসআই নিহত হন চার পুলিশ ও তিন আসামী আহত হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে