কানাইঘাটে হত্যা মামলার আসামি গ্রেফতার।

0
197

কানাইঘাট উপজেলার কানাইঘাট থানাধীন ২নং লক্ষিপ্রসাদ পশ্চিম ইউপির বড়বন্দ ২য় খন্ড (খাইবাড়ি)সাকিনস্থ হত্যা মামলার মূল আসামি আজিজুর রহমানের পুত্র রাজেল আহমদ কে গ্রেফতার করেছে কানাইঘাট থানা পুলিশ।

স্থানীয় সুত্রে জানা,যায় গত ২৪/০৫/২০২২ ইং তারিখে রাত্রিবেলা অনুমানিক ১০:০০ ঘটিকায় ঐ এলাকার বাসীন্দা গঙ্গারজুম পূর্ব নূর উদ্দিনের ছেলে নাজিম উদ্দিন বাড়িতে যাওয়ার সময় মাঝ রাস্তায় পূর্ব শত্রুতার জেরে রাজেল আহমদ গংরা তাদের লোকজন নাজিম উদ্দিন কে আটক করে তাহার উপরে হামলা করে এসময় তার চিৎকারে এলাকাবাসী তাকে উদ্ধার করে এসময় নাজিম উদ্দিন এবং তার বোন জামাই মারাত্মক আহত হলে তাদের কে উসমানী হাসপাতালে পাঠালে চিকিৎসাদিন অবস্থায় তার মৃত্যু হয়।
পরে নাজিম উদ্দিনের বোন বাদি হয়ে কানাইঘাট থানায় মামলা দায়ের করেন যাহার মামলা নং১৩/২২। এই মামলার সুত্র ধরেই গত ৬/০৬/২০২০ ইং তারিখে কানাইঘাট সার্কেল এএসপি আব্দুল করিমের নির্দেশে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ এর সার্বিক তত্বাবধানে কানাইঘাট থানার এস আই রাম চন্দ্র দেব সঙ্গীয় ফোর্স সহ থাকে গোয়াইঘাট থেকে গ্রেফতার করেন এবং পরে আদলতে প্রেরন করে।

এই বিষয়ে কানাইঘাট থানার এস আই রাম চন্দ্র দেবের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান যে গত ২৪/৫/২০২২ তারিখে বড়বন্দ ২য় খন্ডের ঘটনায় একজন নিহত হয় পরে কানাইঘাট থানায় মামলা দায়ের হলে উর্ধতন কর্মকর্তা গনের নির্দেশে ঐ মামলায় প্রধান আসামী রুজেল আহমদ কে আমরা গোপন সুত্রে গোয়াইনঘাট থানা এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হই এবং পরে তাকে আদালতে প্রেরন করি। মামলার তদন্ত অব্যাহত আছে বলে তিনি জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে