দ্রব্যমূল্য কমানোর দাবিতে ২৫ আগস্টের হরতাল সমর্থনে ঝিনাইদহের শৈলকুপায় বামজোটের গণসংযোগ

0
65

শৈলকুপা প্রতিনিধি :
জ্বালানি তেল, ইউরিয়া সার, খাদ্যপণ্যসহ নিত্যপণ্যের দাম ও পরিবহনের ভাড়া কমানো, বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ানোর পাঁয়তারা বন্ধের দাবিতে বাম গণতান্ত্রিক জোট আহুত ২৫ আগস্ট বৃহস্পতিবার সারাদেশে অর্ধদিবস হরতাল সফল করতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।
ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে ২৩শে আগস্ট বিকেলে বামজোটের পক্ষে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির(সিপিবি) জেলার শৈলকুপা উপজেলার শেখপাড়া শাখা আয়োজিত গণসংযোগে একাত্মা প্রকাশ করেন পার্টি নেতৃবৃন্দ। এ সময় শাখা সম্পাদক রফি উদ্দিন মোল্লা’র নেতৃত্বে পার্টির জেলা কমিটির অন্যতম সদস্য সাজ্জাত হোসেন, জেলা সদস্য কে এম শরিফুল ইসলাম, জেলা সদস্য আব্দুর রউফ, জেলা সদস্য উৎপল রায়, জেলা সদস্য সুজন বিপ্লব গণসংযোগে দাবি দাওয়া আদায়ে হরতালে সর্বজনের অংশ নেওয়ার আহ্বান জানান। অন্যান্যদের মধ্যে যোগেশ বিশ্বাস, অনুতোষ বিশ্বাস, দুলাল মৃধা, নূর মোহাম্মদ, আলীম মোল্লাসহ শাখা ও গণসংগঠনসমূহের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সিপিবি নেতৃবৃন্দ প্রচারণা ও গণসংযোগে বলেন, সাধারণ মানুষের আয় কমে গেলেও সরকার যেন ‘মূল্যবৃদ্ধির উৎসবে’ মেতে উঠেছে। নতুন করে সয়াবিন তেলের দাম বাড়ানো হলো।
চালের দাম অহেতুক বেড়েই চলেছে। এঅবস্থায় সাধারণ মানুষ বিপাকে পড়লেও সরকার নির্বিকার থেকে প্রকারান্তরে দুর্নীতিবাজ, মধ্যসত্ত্বভোগী আর কমিশন এজেন্টদের স্বার্থ রক্ষা করে চলছে। এর প্রতিবাদে সাধারণ মানুষকে রাজপথে নেমে প্রতিবাদ করতে হবে।
পার্টির নেতৃবৃন্দ আগামী ২৫ আগস্ট বৃহস্পতিবার রাজপথে নেমে অর্ধদিবস হরতাল সফল করার আহ্বান জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে