গাজীপুরে করোনা পরীক্ষার আর.টি.পি.সি.আর ল্যাব উদ্বোধন হল শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজে

0
391

ডেস্ক রিপোর্ট : আজ ৭ জুন রবিবার বেলা ১১ টায় শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মাইক্রোবায়ােলজী বিভাগে নব নির্মিত আর, টি, পি, সি, আর ল্যাবের আনুষ্ঠানিক উদ্ধোধন করা হয়েছে।
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের অধ্যক্ষ মহােদয় প্রফেসর ডাঃ মােঃ আসাদ হােসেন এর সার্বিক তত্ত্বাবধানে ল্যাবটি স্থাপন করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ, ক, ম মােজাম্মেল হক,মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মােঃ জাহিদ আহসান রাসেল, সিটি কর্পোরেশন মেয়র মােঃ জাহাঙ্গীর আলম। তাছাড়াও মােঃ ইকবাল হােসেন সবুজ এমপি, মেহের আফরােজ চুমকি এমপি এবং সিমিন হােসেন রিমি এমপি উপস্থিত না হয়ে মুঠোফোনের মাধ্যমে শুভ কামনা জানিয়েছেন। আরাে উপস্থিত ছিলেন হাসপাতালের পরিচালক ডাঃ মােঃ খলিলুর রহমান, মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ শেখ আব্দুল ফাত্তাহ, জেলা প্রশাসক এস.এম, তরিকুল ইসলাম, পুলিশ কমিশনার মােঃ আনােয়ার হােসেন বিপিএম (বার), পিপিএম (বার), সিভিল সার্জন ডাঃ মােঃ খায়রুজ্জামান,স্বাচিপ এর সাধারণ সম্পাদক সহযােগী অধ্যাপক ডাঃ সুশান্ত কুমার সরকার, বিএমএ এর সহ সভাপতি সহযােগী অধ্যাপক ডাঃ মােঃ মনিরুজ্জামান এবং মাইক্রোবায়ােলজী বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ এস কে সাইফুল আলম।
গাজীপুর জেলার প্রতিটি উপজেলার এবং অন্যান্য বুথ থেকে সংগৃহীত নমুনা সমূহ সিভিল সার্জন এর তত্ত্বাবধানে পি, সি, আর ল্যাবে গৃহীত হবে এবং সরকারী ব্যবস্থাপনায় অতিদ্রুত পরীক্ষা সম্পন্ন করে রিপাের্ট প্রদান করা হবে বলে জানানো হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে